আজ বুধবার ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
মো. সেলিম || ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২৭, ২০২১, ৭:৫৪ অপরাহ্ণ




উসকানি মূলক বয়ান ঈশ্বরগঞ্জে সন্ত্রাস দমন মামলার ৪ফেরারি আসামী গ্রেফতার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মসজিদে রাষ্টপতিকে উসকানি মূলক বয়ান করায় সন্ত্রাস দমন মামলার ৪ আসামীকে ৭ মাস পর র‌্যাব আটক করে থানায় সোপর্দ করেছে।
জানা যায়, গত ৩০এপ্রিল শুক্রবার ঈশ্বরগঞ্জ বাজার চালমোহাল মসজিদের ইমাম মুফতি কাউসার জুমার খুতবার পূর্বে বয়ানের সময় রাষ্টাপতিকে জড়িয়ে উসকানি মূলক কথাবার্তা বলেন। মুফতি কাউসার স্থানীয় ইসলামপুর মাদ্রাসার শিক্ষক। এনিয়ে মাদ্রাসা কমিটির ছাত্র শিক্ষক ও অভিভাবকদের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হলে মাদ্রাসাটি সাময়িক বন্ধ করা হয়েছিল। পরে ৫মে এঘটনায় মাদ্রাসার শিক্ষক ছাত্রসহ ১০জনকে আসামী করে সন্ত্রাস দমন আইনে থানায় একটি মামলা হয়। ওই মামলার ফেরারি আসামি মুফতি কাউসার মুফতি শফিকুল ইসলাম, জিয়াউদ্দিন ও কামরুল ইসলাম রাতুলকে র‌্যাব-১১র একটি দল আটক করে ঈশ্বরগঞ্জ থানায় সোপর্দ করে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, আটককৃত ফেরারি আসামিকে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১